Saturday, September 9, 2023

পেটের চর্বি বা ফ্যাট কমানোর বেল্ট


আজকালকার দিনে এটা ভীষণভাবে দেখা যাচ্ছে যে বয়স বাড়ার সাথে সাথে পুরুষ হোক বা মহিলা ধীরে ধীরে তাদের ওজন ভীষণভাবে বাড়তে শুরু করছে বিশেষ করে পেটে ভীষণরকম চর্বি জমে যাচ্ছে যার ফলে বিভিন্ন রকমের শারীরিক সমস্যার মধ্যে তারা পড়ছেন।

এর সমাধান কি ?

অনেকেই পেটের চর্বি বা ভুঁড়ি কমানোর জন্য বাজার থেকে যেকোনো ধরনের ভুলভাল ট্যাবলেট, সিরাপ বা ফুড সাপ্লিমেন্ট খেয়ে ফেলছেন যা তাদের শরীরকে আরো অনেক বেশি ক্ষতি করছে। তাই এইসব ভুলভাল জিনিস থেকে দূরে থাকাই উচিত। তবে এর একটা যথেষ্ট সমাধান আজকে আমরা আপনার জন্য নিয়ে এসেছি।


মানুষের ভুঁড়ি বা পেটের মেদ কমানোর জন্য ব্যায়াম করলে কিছুটা আয়ত্তে আসে, তবে অনেক ক্ষেত্রে পরিস্থিতি এমন হয় যে শুধুমাত্র শরীর চর্চা এবং ব্যায়ামের দ্বারা তা আয়ত্তে আসেনা। আর সেই কারণে বাহ্যিক সাহায্যের দরকার পড়ে। আর সেই জন্য আমরা নিয়ে এসেছি এই বিশেষ ধরনের বেল্ট যা আপনার পেটের সমস্ত চর্বিকে সম্পূর্ণরূপে ধীরে ধীরে গলিয়ে ফেলবে। প্রত্যেকদিন অন্তত ২ ঘণ্টা করে এটি ব্যবহার করতে হবে।

এর ব্যাবহার কিভাবে করতে হবে ? 

বিশেষ জার্মান পদ্ধতিতে তৈরি এই বেল্টের মধ্যে একটি বিশেষ ধরনের টেকনিক ব্যবহার করা হয়েছে যা প্রত্যেকদিন অন্ততপক্ষে দু'ঘণ্টা ব্যবহার করলে আপনার চর্বিকে ধীরে ধীরে গলিয়ে ফেলবে, আপনার শরীর আগের মতোই শক্ত এবং মজবুত হবে। অযথা পেট ঝুলে যাবে না, চর্বি থেকে সম্পূর্ণরূপে মুক্তি পাবেন এবং ভুঁড়ি কমে যাবে এর ব্যবহারে।

স্পেশাল টামি ফিট বেল্টের দাম ?

প্রিমিয়াম এই বেল্টের মূল্য ১৩৫০/- টাকা। আমরা ক্যাশ অন ডেলিভারিতে কাজ করি যাতে আপনার কাছে প্রোডাক্ট পৌঁছে যাবার পরে আপনি পেমেন্ট করতে পারেন। অর্ডার করার ৭ থেকে ৮ দিনের মধ্যে আপনার ঠিকানায় এই প্রিমিয়াম টামি ফিট বেল্ট পৌঁছে যাবে।

অর্ডার করার জন্য নীচে আপনার নাম, ঠিকানা, পিন কোড ও ফোন নাম্বার লিখে Submit করুন। মূল্য ১৩৫০/- টাকা।

 

   


No comments:

Post a Comment

হাঁটুর ব্যাথা থেকে চিরতরে মুক্তি পান

আগে বয়স বাড়লে হাঁটুর ব্যথায় ভোগার কথা শোনা যেত। এখন কম বয়সেও হাজার অশান্তি। কুড়িতেও অনেকে হাঁটু ব্যথায় কাবু হচ্ছেন। বাড়ি থেকে কাজের জেরে ...