Monday, September 11, 2023

পেটের চর্বি কমান, নতুন ভাইরাল প্রোডাক্ট যা অসংখ্য ভারতীয়কে মুক্তি পেতে সাহায্য করছে পেটের চর্বি থেকে

নিজের শরীরকে যতই ভালবাসার চেষ্টা করেন না কেন নিজের ছায়ার দিকে তাকালে পেট, হাত আর পায়ের অতিরিক্ত চর্বির ব্যাপারটা এড়িয়ে যাওয়া সত্যিই কঠিন।

টামি ট্রিমার: 

ওজন কমাতে গিয়ে অনেকেই বাজারে পাওয়া বিভিন্ন ধরনের ভুলভাল ওষুধ খেয়ে শরীরের আরো ক্ষতি করেন। আবার অনেকেই জিমে গিয়ে চর্বি কমানোর কথা ভাবেন, অনেক ক্ষেত্রেই জিমে যাওয়া বা এই ধরনের ওষুধ খাওয়া খুবই ব্যয়বহুল হয় অথচ কোন রেজাল্ট পাওয়া যায় না। তার উপরে জিমে গেলে খাবার ত্যাগ করা, হাড় ভাঙ্গা খাটুনী করে ঘাম ঝরানো, তবুও ফলাফল নেই কোথাও।

তাহলে চর্বি কিভাবে কমানো যাবে ?

সত্যি বলতে আধুনিক জীবনধারা আমাদেরকে বিভিন্ন বিষাক্ত পদার্থের মুখোমুখী দাঁড় করিয়ে দেয়, এর উপর আবার যখন অস্বাস্থ্যকর খাদ্যতালিকা এবং নিয়মিত ব্যায়ামের অভাবের দেখা দেয়, তখনই বাধা সৃষ্টি হতে পারে লিম্ফ্যাটিক সিস্টেমে  আর এর ফলেই বাড়ে ওজন। আর এই লিম্ফ্যাটিক সিস্টেমের বাধা কাটিয়ে উঠতে জার্মান পদ্ধতিতে আমরা একটি বিশেষ যন্ত্র তৈরি করেছি।

বাড়িতে বসে সামান্য পরিশ্রমে আপনি যদি আমাদের এই বিশেষ গ্যাজেট যার নাম স্পাইক ট্রামি ট্রিমার, ব্যবহার করেন তাহলে খুব অল্প সময়ের মধ্যে খুব ভালো রেজাল্ট আপনি পেতে পারেন। এটা ব্যবহার করাও খুবই সহজ।


স্পাইক টামি ট্রিমার, বাজারে আসার পর থেকে লক্ষ লক্ষ ভারতীয় এর ব্যবহার শুরু করেছে, অনেক ব্যবহারকারীর বক্তব্য, এটি বদলে দিয়েছে তাদের শরীর ও শক্তির মাত্রা।

এটি সরাসরি জেদী চর্বিকে টার্গেট করে এবং রক্ত সঞ্চালন উন্নত করে।ফ্যাট-বার্নিং রেট 200% পর্যন্ত বৃদ্ধি করে, শ্বাস-প্রশ্বাস উন্নত করে, ঘুম বাড়ায় এবং সর্বপরি সুস্থতার অনুভূতি দেয়।

টামি ট্রিমারের সাথে একটি হাই কোয়ালিটি স্কিপিং
 সম্পূর্ণ ফ্রী পাবেন



এটা কীভাবে কাজ করে? নিচের ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন



স্পাইক টামি ট্রিমার আপনার পেটকে টার্গেট করার জন্য বিশেষভাবে বানানো হয়েছে।এটি চর্বিকে তরল করে এবং রক্ত সঞ্চালন বৃদ্ধি করে। এটি আপনার হাত, কাঁধ এবং পাকে টার্গেট করতেও সাহায্য করে। প্রত্যেকদিন ৫ মিনিট করে সকালে তিনবার এবং বিকালে ৩ বার এর ব্যবহার করলে আপনি দেখবেন প্রায় ১৫ দিনের মধ্যেই আপনার জেদি চর্বি ধীরে ধীরে কমতে শুরু করেছে।

বাজারের অন্যান্য টামি ট্রিমার থেকে এটি আলাদা, স্পাইক টামি ট্রিমার তৈরি হয় মেটাল স্প্রিংসের পরিবর্তে পুরু ল্যাটেক্স রেজিস্ট্যান্স ব্যান্ড দিয়ে যা নিরাপদ, টেকসই এবং উচ্চ প্রতিরোধ ক্ষমতা সম্পন্ন।

কনট্যুরড ফুট প্যাডেল প্রশস্ত করে পাওয়া যায় আরামদায়ক ব্যায়ামের অভিজ্ঞতা।স্পাইক টামি ট্রিমার একটি স্থির মজবুত ফুট প্যাডেল ইন্টেরিয়র ডিজাইনের সাথে রেজিস্ট্যান্স ব্যান্ড ব্যবহার করা হয়। ফলে লম্বা সময় ধরে এটি ব্যবহার করলেও তার কাঠামোগত অখণ্ডতা ও প্রতিরোধ থাকে অক্ষুন্ন।

স্পাইক টামী ট্রিমারের দাম কত ?

স্পাইক টামী ট্রিমারের দাম ১৪৫০/- টাকা, এর সাথে একটি স্কিপিং আপনি বিনামূল্যে পেয়ে যাবেন যেটার বাজার মূল্য প্রায় ৩০০/- টাকা।

তাই আর অপেক্ষা না করে এক্ষুনি অর্ডার করুন এবং জেদি চর্বির হাত থেকে চিরতরে নিস্তার পেয়ে যান। ক্যাশ অন ডেলিভারি ব্যাবস্থা রয়েছে, ডেলিভারির জন্য অতিরিক্ত টাকা লাগবে না।

অর্ডার করার জন্য নিচে ফর্মে ডেলিভারির ঠিকানা, নাম ও ফোন নাম্বার লিখে Submit করুন।

No comments:

Post a Comment

হাঁটুর ব্যাথা থেকে চিরতরে মুক্তি পান

আগে বয়স বাড়লে হাঁটুর ব্যথায় ভোগার কথা শোনা যেত। এখন কম বয়সেও হাজার অশান্তি। কুড়িতেও অনেকে হাঁটু ব্যথায় কাবু হচ্ছেন। বাড়ি থেকে কাজের জেরে ...