Monday, September 11, 2023

হাঁটুর ব্যাথা থেকে চিরতরে মুক্তি পান

আগে বয়স বাড়লে হাঁটুর ব্যথায় ভোগার কথা শোনা যেত। এখন কম বয়সেও হাজার অশান্তি। কুড়িতেও অনেকে হাঁটু ব্যথায় কাবু হচ্ছেন। বাড়ি থেকে কাজের জেরে আরও বেড়েছে সমস্যা। খাটে বসে কম্পিউটরে মুখ গুঁজে ঘণ্টার পর ঘণ্টা কাটছে। আর তার সঙ্গে বাড়ছে পিঠ, কোমর, হাঁটুতে ব্যথা। 

আবার অনেকে খুব স্বভাবতই একটু বয়স্ক হওয়ার কারণে হাঁটু এবং কোমরের ব্যথায় জর্জরিত হয়েছেন। তবে আর এই সমস্যায় ভুগতে হবে না কারণ এসে গেছে দুর্দান্ত এক ঔষধির প্যাকেজ, যা সম্পূর্ণ আয়ুর্বেদিক।

অনেকেই আছেন যারা যন্ত্রণার ওষুধ খেয়ে হাঁটু বা কোমরের ব্যথা কমানোর চেষ্টা করেন, রোজ ব্যথার ওষুধ খেলে এতে শরীরের মারাত্মক রকমের ক্ষতি হতে পারে। তবে কী করবেন নিয়মিত হাঁটু ব্যথা হলে? আমরা নিয়ে এসেছি এর একটা বিশেষ চমৎকার ঔষধির প্যাকেজ।

সমাধান ?

হাঁটুর ব্যথা থেকে চির মুক্তি পেতে রয়েছে আমাদের ফুল প্যাকেজ। যাতে থাকছে তিনটি প্রোডাক্ট: 

 ১. বিশেষ তেল: এই তেল সোজাসুজি ভাবে আপনার হাঁটুর ব্যথার উপর কাজ করবে এবং ভিতর থেকে যন্ত্রণা কমিয়ে দেবে যা দীর্ঘস্থায়ী হবে। 


সকালে এবং সন্ধেই, দু বেলা এই বিশেষ আয়ুর্বেদিক তেলটি দিয়ে হাঁটু অথবা কোমরে যেখানে আপনার ব্যাথা সেখানে আলতো করে ম্যাসাজ করবেন, ব্যবহার করার সাথে সাথে আরাম পাবেন, শুধু তাই নয় প্রত্যেকদিন ব্যবহার করা শুরু করলে ১৫ দিনের পরেই দেখবেন ধীরে ধীরে আপনার ব্যথা নিজে নিজেই কমতে শুরু করেছে। একমাস ব্যবহার করার পর রীতিমতো আপনি আপনার হাঁটু বা কোমরের ব্যথা থেকে চিরতরে মুক্তি পাবেন।

২. হিট প্যাচ: একটি বিশেষ ধরনের হিট প্যাচ যা আপনার হাঁটুর সাথে যুক্ত করতে হবে। এটি জায়গাটিকে গরম করবে এবং ব্যথা ভেতর থেকে কমাবে। এই প্যাকেজে ১০টি হিট প্যাচ থাকছে যা এক মাস লাগাতার ব্যাবহার করতে পারবেন।

৩. বিশেষ Spray: হাঁটুর ওপর এই বিশেষ Spray আপনি ব্যবহার করবেন আর কিছুক্ষণের মধ্যেই ব্যথা কমবে এবং লাগাতার এক মাস এটি ব্যবহার করলে চিরতরে হাঁটুর ব্যাথা থেকে মুক্তি পাবেন।

বিশেষ আয়ুর্বেদিক প্যাকেজের মূল্য ?

আয়ুর্বেদিক এই প্যাকেজ যার মধ্যে থাকছে একটি আয়ুর্বেদিক তেল, একটি স্প্রে এবং হিট প্যাচের একটি প্যাকেট। তিনটি প্রিমিয়াম প্রোডাক্টের মোট মূল্য ১৯৯৯/- টাকা। 

অর্ডার করার জন্য নিচে আপনার ডেলিভারি অ্যাড্রেস, নাম ও ফোন নাম্বার লিখে Submit করুন, ক্যাশ অন ডেলিভারি রয়েছে, কোনো অতিরিক্ত ডেলিভারি চার্জ লাগবে না, এক্ষুনি অর্ডার করুন আর হাঁটুর ব্যাথা থেকে চির মুক্তি পান।

No comments:

Post a Comment

হাঁটুর ব্যাথা থেকে চিরতরে মুক্তি পান

আগে বয়স বাড়লে হাঁটুর ব্যথায় ভোগার কথা শোনা যেত। এখন কম বয়সেও হাজার অশান্তি। কুড়িতেও অনেকে হাঁটু ব্যথায় কাবু হচ্ছেন। বাড়ি থেকে কাজের জেরে ...